অপুর অনুরোধ

অপুর অনুরোধ

বিনোদন প্রতিবেদক: করোনায় সুস্থ থাকার জন্য ধূমপায়ীদের ধূমপান ছেড়ে দেয়ার অনুরোধ জানিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এক ভিডিও বার্তায় এই অনুরোধ জানান তিনি।

অপু বিশ্বাস বলেন, গত দেড় বছর ধরে পুরো বিশ্বে এই মহামারী আমরা মোকাবিলা করে যাচ্ছি। এই মহামারীতে অনেকে প্রিয়জন হারিয়েছেন, অনেকে প্রিয়জন হারাবেন। হয়তো সেই দিন গুনছেন। আমি আপনাদের ছোট্ট একটা অনুরোধ করতে চাই। যারা ধূমপান করেন দয়া করে তারা ধূমপান ছেড়ে দিন। কারণ আমাদের সবাইকে সুস্থ থাকতে হবে।

সুস্থ থাকার বিকল্প নেই উল্লেখ করে অভিনেত্রী বলেন, সুস্থ থাকতে হলে আমাদের সঠিক খাবার খেতে হবে। আমাদের সুস্থ থাকতে হলে ব্যয়াম করতে হবে।

সবার সুস্থ ও ভালো থাকার প্রত্যাশা করে অপু বলেন, আজকে হয়তো কারো মৃত্যু টিভিতে একটি সংখ্যা। কিন্তু আপনি আপনার পরিবারের কাছে পুরো পৃথিবী। তাই আমি বলি যারা ধূমপান করেন, তারা দয়া করে তা ছেড়ে দিন। আমরা সবাই জানি ধূমপান হার্টের ক্ষতি করে।

এদিকে, এক সময় চলচ্চিত্র নিয়ে তুমূল ব্যস্ত ছিলেন অপু বিশ্বাস। তবে এখন আর আগের সেই ব্যস্ততাটা নেই। অনেকদিন পর্দার বাইরে ছিলেন। নতুন সিনেমার শুটিংও করেছেন হাতেগোনা।

সর্বশেষ গত ২৬শে মার্চ মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ‘প্রিয় কমলা’- সিনেমাটি মুক্তির মধ্য দিয়ে অনেকদিন পর দর্শকদের সামনে আসেন তিনি। এ ছবিতে অপু বিশ্বাস একজন বীরাঙ্গনার চরিত্রে অভিনয় করেন।   

বিআলো/শিলি