‘নতুন সিরিজের এসি’ এবং ‘ঈদ উৎসব’ ক্যাম্পেইনের উদ্বোধন করলো সনি-র‌্যাংগস

‘নতুন সিরিজের এসি’ এবং ‘ঈদ উৎসব’ ক্যাম্পেইনের উদ্বোধন করলো সনি-র‌্যাংগস

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান সনি- র‌্যাংগস, সোনারতরী টাওয়ার, ১২ সোনারগাঁও রোড, বাংলামোটর, ঢাকা-এ অবস্থিত নিজস্ব শোরুমে “নতুন সিরিজের কেলভিনেটর ইনভার্টার ও নন-ইনভার্টার এসি” এবং “ঈদ উৎসব” ক্যাম্পেইন এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করলো।

এই অনুষ্ঠানে মধ্যে দিয়ে বাংলাদশের বাজারে নতুন সিরিজের ১.০, ১.৫ ও ২.০ টন ইনভার্টার ও নন-ইনভার্টার কেলভিনেটর এসির আনুষ্ঠানিক যাত্রা শুরু হল। সনি-র‌্যাংগস, যুক্তরাস্ট্রের ইলেক্ট্রোলাক্স হোম প্রোডাক্ট এর একমাত্র লাইসেন্সি হিসেবে মালয়েশিয়ায় উৎপাদিত এই কেলভিনেটর পণ্যসামগ্রী বাংলাদেশের বাজারে বাজারজাত করছে। এর টেকভ্যান্সড ইনভার্টার কম্প্রেসার বিদ্যুৎ সাশ্রয় করে এবং কাটিং এজ টেকনোলজি নিশ্চিত করে সঠিক কুলিং মাত্রা। এর বিল্ট ইন স্টেবিলাইজার এর নিয়ন্ত্রিত বৈদ্যুতিক মাত্রা নিশ্চিত করে আবাসিক নিরাপত্তা। আই-হেলথ টেকনোলজি আদ্রতা কমিয়ে ধুলা ও ব্যাকটেরিয়ার সংক্রমণ রোধ করে। ইনভার্টার ও নন-ইনভার্টার এই এসিগুলোতে থাকছে পিওর কপার কনডেন্সার, গোল্ডেন ফিন কোটিং, ইকো ও টার্বো কুলিং মোড।

নতুন সিরিজ এসির বাজারজাতকরণের সাথে সাথে ক্রেতাসাধারণের জন্য ৪৮ ঘন্টার অবিশ্বাস্য মূল্য ছাড় থাকছে সনি-র‌্যাংগস এর অনলাইন স্টোর-এ। যা চলবে আজ ২৯ এপ্রিল রাত ১০টা পর্যন্ত। একই সাথে উদ্বোধন করা হল সনি-র‌্যাংগস এর ‘ঈদ উৎসব’ ক্যাম্পেইনের। এই ক্যাম্পেইনের আওতায় দেশব্যাপী সনি-র‌্যাংগস এর সকল শোরুম ও অনলাইন স্টোর থেকে এলইডি টিভি, ফ্রিজ, ডিপফ্রিজ, মাইক্রোওয়েভ ওভেন ইত্যাদি পণ্য ক্রয়ে থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট, ফ্রি গিফট ও লক্ষ লক্ষ টাকার সনি-র‌্যাংগস গিফট ভাউচার। “নতুন সিরিজের কেলভিনেটর ইনভার্টার ও নন-ইনভার্টার এসি” এবং “ঈদ উৎসব” ক্যাম্পেইন এর উদ্বোধন করেন র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিঃ -এর ম্যানেজিং ডিরেক্টর একরাম হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন মার্কেটিং ও সেলস বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা। উদ্বোধনের পর থেকেই দেশব্যাপী সকল সনি-র‌্যাংগস শো-রুমে চলতে থাকে অগণিত ক্রেতাদের ভীড়। চাঁদরাত পর্যন্ত এই “ঈদ উৎসব” ক্যাম্পেইন চলবে। তবে অতিরিক্ত ভীড় নিরুৎসাহিত করতে বা কোন প্রকার কারণ দর্শানো ছাড়াই যেকোনো মুহুর্তে সনি-র‌্যাংগস কর্তৃপক্ষ “ঈদ উৎসব”-এর কার্যক্রম বন্ধ করতে পারবেন।

গত ৩৮ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড একমাত্র অফিশিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে।  যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

বিআলো/ইলিয়াস