ফ্যান এক্সচেঞ্জ অফার ক্যাম্পেইন উদ্বোধন করলো সনি- র‌্যাংগস

ফ্যান এক্সচেঞ্জ অফার ক্যাম্পেইন উদ্বোধন করলো সনি- র‌্যাংগস

অর্থনৈতিক প্রতিবেদক: বাংলাদেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান সনি- র‌্যাংগস, ১১৭/১, এয়ারপোর্ট রোড, তেজগাঁও, ঢাকায় নিজস্ব শোরুমে “ফ্যান এক্সচেঞ্জ অফার” ক্যাম্পেইন এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করলো।

এই ক্যাম্পেইনে ক্রেতা সাধারণ তাদের পুরোনো যেকোন সাইজের, যেকোন ব্র্যান্ডের, সচল বা অচল সিলিং ফ্যান এক্সচেঞ্জ করে নতুন স্মার্ট সিরিজের র‌্যাংগস সিলিং ফ্যান ক্রয় করতে পারবেন। দেশব্যাপি সনি- র‌্যাংগস এর সকল শোরুম থেকে সর্বোচ্চ ৩৫% ডিসকাউন্টে এই অফার গ্রহণ করা যাবে। টেকসই ও সেরা মানের এ্যালুমিনিয়ামে তৈরী র‌্যাংগস সিলিং ফ্যানে রয়েছে ১০০% সুপার কপার ওয়্যার মোটর, প্রাইম সিলিকন শীট, কেবিসি, এইচসিএইচ ডাবল বল বিয়ারিং, থাইল্যান্ড ও তাইওয়ানের তৈরী ক্যাপাসিটর,  এরোডাইনামিক প্রযুক্তির চওড়া বেডের অধিক বাতাস এবং সেরা মানের এন্টিডাস্ট পাউডার কোটেড কালার। র‌্যাংগস ফ্যান নিশ্চিত করে স্বল্প ভোল্টেজেও বিস্তীর্ণ জায়গা জুড়ে সমান বাতাস ও বিদ্যুৎ সাশ্রয়ী পারফরম্যান্স।

বুয়েট পরীক্ষিত ও বিএসটিআই কর্তৃক মান নিয়ন্ত্রিত র‌্যাংগস সিলিং ফ্যানের নতুন মডেলগুলো স্বল্প সময়েই জয় করে নিয়েছে ক্রেতা সাধারণের মন। এই অফার উদ্বোধন উপলক্ষে অনলাইন স্টোরে চলছে ২৪ ঘন্টার দারুন ফ্ল্যাশ সেল অফার। ক্রেতা র‌্যাংগস ফ্যান ক্রয়ে পাচ্ছেন ৭৫০ টাকার গিফট ভাউচার, যা টিভি, রেফ্রিজারেটর বা এসি ক্রয়ে ব্যবহার করতে পারবেন।

এক্সচেঞ্জ অফার ছাড়াও ক্রেতা ‘ঈদ উৎসব’ অফারে স্পেশাল ডিসকাউন্টে ক্রয় করতে পারবেন র‌্যাংগস সিলিং ফ্যানের নতুন মডেলগুলো। র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের চেয়ারম্যান আকতার হোসেন, র‌্যাংগস ফ্যান প্রজেক্টের সিইও মিস ফারহানা জাফরিন উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে ক্যাম্পেইন এর উদ্বোধন করেন। এছাড়াও উপস্থিত ছিলেন মার্কেটিং ও সেলস বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা। উদ্বোধনের পর থেকেই দেশব্যাপী সকল সনি-র‌্যাংগস শো-রুমে চলতে থাকে অগণিত ক্রেতাদের ভীড়। চাঁদরাত পর্যন্ত এই ক্যাম্পেইন চলবে।

তবে অতিরিক্ত ভীড় নিরুৎসাহিত করতে বা কোন প্রকার কারণ দর্শানো ছাড়াই যেকোনো মুহুর্তে সনি-র‌্যাংগস কর্তৃপক্ষ “ফ্যান এক্সচেঞ্জ অফার” কার্যক্রম বন্ধ করতে পারবেন। গত ৩৮ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড সেরা মানের ইলেকট্রিক ও ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রী বাজারজাতকারী হিসেবে হিসেবে অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

বিআলো/ইলিয়াস