আলহাজ্ব আশ্রাফ আলী হাওলাদারের ৬৩ তম জন্মদিন উপলক্ষে দোয়া

আলহাজ্ব আশ্রাফ আলী হাওলাদারের ৬৩ তম জন্মদিন উপলক্ষে দোয়া

আবুল কালাম আজাদ মির্জাগঞ্জ পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আশ্রাফ আলী হাওলাদার এর ৬৩ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে। ১৯৫৯ সালের ৯ জানুয়ারী পিতা আলহাজ্ব মরহুম আঃ কাদের হাওলাদার ও মাতা মোসাঃ রাবেয়া বেগম দম্পতির ঘর আলোকিত করে আলহাজ্ব আশ্রাফ আলী হাওলাদার জন্মগ্রহণ করেন। 

দিনটি স্মরণীয় করে রাখতে রবিবার (৯ জানুয়ারী) রাত সাড়ে ৭ টায় দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আশ্রাফ আলী হাওলাদার এর ৬৩ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ।

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক মো. মুস্তাফিজুর রহমান,মো.হারুন অর রশিদ মুন্সি,মো.জাহাঙ্গীর হোসাইন ফরাজী,সদস্য মো.আমিনুল ইসলাম খোকন,মো.আসাদুজ্জামান মনির,মো.শাহীন চৌধুরী পাশা,উপজেলা যুবদলের আহবায়ক মো.রাশেদ সামস্,সদস্য সচিব গাজী আতাউর রহমানসহ উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

আলহাজ্ব আশ্রাফ আলী হাওলাদার বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ এবং দেশে কোভিট-১৯ করোনা সংক্রমণের জন্য এবারের জন্মদিন অনাড়ম্বরভাবে পালন করা হয়েছে। সকলে আমার জন্য দোয়া করবেন।