এক দিনেই পণ্য ডেলিভারি দিবে ইশো

এক দিনেই পণ্য ডেলিভারি দিবে ইশো

 *** ইশো’র নতুন ক্যাম্পেইন ‘স্মল থিংস ম্যাটার’

অর্থনৈতিক ডেস্ক: ট্রেন্ডি ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘ইশো’ গ্রাহকের অর্ডার করা পণ্য এক দিনেই ডেলিভারির দেবে। এজন্য ‘স্মল থিংস ম্যাটার’ ক্যাম্পেইন চালু করেছে ইশো। ক্যাম্পেইনটি চলবে আগামী ২৮ নভেম্বর পর্যন্ত।

 

এই অফারটি ইশো’র নির্বাচিত পণ্যের ক্ষেত্রে প্রযোজ্য। গ্রাহকরা বিকেল ৩টার মধ্যে অর্ডার করলে সেই দিনেই পণ্য বুঝে পাবেন। এছাড়া গ্রাহকরা ৩টার পর পণ্য অর্ডার করলে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে ডেলিভারি দিবে ইশো।

 

‘স্মল থিংস ম্যাটার’ ক্যাম্পেইন থেকে গ্রাহকরা সেন্টার টেবিল, আর্ম চেয়ার, লাউঞ্জ চেয়ার থেকে শুরু করে বিভিন্ন অ্যাক্সেসরিস যেমন ট্রে, ফুলদানি, মগ ইত্যাদি বেছে নিতে পারবেন।

 

ইশো বিশ্বাস করে অনেক ছোটখাটো জিনিস মানুষের জীবনে বড় পরিবর্তন নিয়ে আসতে পারে। কেনাকাটার ক্ষেত্রে যেদিন ক্রয় সেদিনই পণ্য বুঝে পাওয়ার মতো তৃপ্তি আর নেই। এই ক্যাম্পেইনের একটি সুপ্ত উদ্দেশ্য হল গ্রাহকদের প্রিয়জনের সারপ্রাইজ গিফট দেওয়ার মাধ্যমে হাসি ফোটানো। গ্রাহকরা সহকর্মীর জন্য মগ, বাবার জন্যে আরামদায়ক আর্ম চেয়ার, ভালোবাসার মানুষের জন্য আকর্ষণীয় ফুলদানি কিংবা বন্ধুর জন্য কুশন ট্রেসহ সবরকম গিফটই পাবেন ইশো’তে।

 

ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.isho.com এবং পণ্য নির্বাচন করুন ওয়েবসাইটের ‘স্মল থিংস ম্যাটার’ ট্যাব থেকে।