কর্ণিয়ার ‘ইচ্ছে হলে’

কর্ণিয়ার ‘ইচ্ছে হলে’

বিনোদন প্রতিবেদক: এ প্রজন্মের আলোচিত গায়িকা জাকিয়া সুলতানা কর্ণিয়া। এরইমধ্যে তার প্রকাশিত বেশ কিছু গান প্রশংসিত হয়েছে। বছরজুড়েই এ গায়িকা ব্যস্ত থাকেন স্টেজ শো নিয়ে। তবে করোনা পরিস্থিতিতে এখন শো বন্ধ রয়েছে। আর এই সুযোগে রেকর্ডিংয়ে ব্যস্ত সময় পার করছেন কর্ণিয়া। এরইমধ্যে বেশ কিছু গানের রেকর্ডিং করেছেন।

সামনেই সেখান থেকে একটি দ্বৈত গান প্রকাশ হবে। কেমন চলছে এখনকার ব্যস্ততা? এ গায়িকা বলেন, কয়েকটি গানের কাজ শেষ করলাম। এরমধ্যে দ্বৈত গানও রয়েছে কিছু, আবার একক কন্ঠের গানও রয়েছে। শেখ সাদির সঙ্গে একটি দ্বৈত গানের কাজ শেষ করলাম। এর শিরোনাম ‘ইচ্ছে হলে’। রবিউল ইসলাম জীবনের কথায় এর সুর ও সঙ্গীত করেছেন মার্সেল। গানটির মিউজিক ভিডিও সম্পন্ন হয়েছে। পরিচালনা করেছেন সাইফুল ইসলাম রোমান। এতে সাদি ও আমি পারফরম করেছি।

এর বাইরে একটি ওয়েব সিরিজে গেয়েছি। গানের নাম ‘মনের বায়না’। এখানে আমার সহশিল্পী অয়ন চাকলাদার। গানটির সুর ও সঙ্গীত করেছেন নাভেদ পারভেজ। আরো কয়েকটি গান করে রেখেছি। সেগুলোও পর্যায়ক্রমে প্রকাশ হবে।

তাহলে তো বেশ কিছু গান হলো? কর্ণিয়া হেসে বলেন, চেষ্টা করছি। নানা ধরনের গান করছি। গতানুগতিক গান করতে চাই না। যে গানগুলোর অডিও শেষ করেছি সেগুলোর ভিডিওর কাজ শুরু করবো দ্রুতই। পরিকল্পনা চলছে। আশা করছি শ্রোতাদের ভালো কিছু গান উপহার দিতে পারবো।

আর ব্যস্ততা কি নিয়ে? এ গায়িকা বলেন, চ্যানেলের অনুষ্ঠান করছি। আমার ইউটিউব চ্যানেলে লাইভ করছি। এভাবেই চলছে। এবার ভিন্ন প্রসঙ্গে আসি। বিয়ে করেছেন গত বছর। সংসার কেমন চলছে? কর্ণিয়া বলেন, সংসার বেশ ভালো চলছে। যেহেতু আমার স্বামীও একজন মিউজিশিয়ান।

আগে একা একা পরিকল্পনা করতাম, এখন দুজন মিলে সব পরিকল্পনা করি। কি গান করবো, ভিডিও কেমন হবে, প্রকাশের বিষয়সহ সব বিষয়েই দুজন একসঙ্গে সিদ্ধান্ত নিচ্ছি।

বিআলো/শিলি