ঢাকা-১৪ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা মোবাশ্বের চৌধুরী

ঢাকা-১৪ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা মোবাশ্বের চৌধুরী

সুমন সরদার: ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী।

সোমবার ( ৭ জুন ) ধানমন্ডিস্থ  আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। মনোনয়ন সংগ্রহের সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

এ সময় তিনি সাংবাদিকেদর বলেন, ঢাকা-১৪ আমার নিজের আসন বলে মনে করি। বৃহত্তর মিরপুরে আমার জন্ম ও বেড়ে উঠা। বৃহত্তর মিরপুরের ছাত্রলীগের সভাপতি ছিলাম। মিরপুর থানা যুবলীগের আহ্বায়ক ছিলাম।  আমি এই এলাকার কাউন্সিলর ছিলাম। আমি দীর্ঘ ৩৯ বছর রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।  

ঢাকা-১৪ একটি সমৃদ্ধ আসন। এলাকাবাসী আমায় চায় বলে আমি প্রার্থী হয়েছি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বেচ্ছাসেবক লীগের এ নেতা বলেন, ঢাকা-১৪ আসন নিয়ে আমার একটা ভালো চিন্তা রয়েছে।  আমি এই এলাকায় ওয়ার্ড কাউন্সিলর ছিলাম।  ঢাকা উত্তর সিটি করপোরেশন থেকে ৪ বার শ্রেষ্ঠ কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছি।  আমার ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে ঘোষণা করা হয়েছিল।  সেদিক থেকে আমি একজন সফল কাউন্সিলর।

 জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড  আমাকে মনোনয়ন দিলে যেমনি ভাবে আমি ওয়ার্ডটি গড়েছিলাম, ঠিক তেমন ভাবে ঢাকা-১৪ আসনকে একটি সমৃদ্ধ আসন হিসেবে গড়ে তুলব। এ সময় আরও উপস্থিত ছিলেন  সহ-সভাপতি, ম. আব্দুর রাজ্জাক, আব্দুল আলীম বেপারী, কাজী মোয়াজ্জেম, যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক মাহাবুব হোসেন, দপ্তর  সম্পাদক আজিজুল হক আজিজ, ঢাকা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদ প্রমুখ।

করোনা প্রথম থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার দলীয় নির্দেশনা মেনে ঢাকা ১৪ আসনের মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করে গেছেন মোবাশ্বের চৌধুরী। করোনায় জীবনের ঝুঁকি নিয়ে রমজানের প্রথম থেকে শেষ পর্যন্ত অসহায় দুস্ত পথচারী, দিনমজুর মাঝে ইফতার ও সেহেরি বিতরণ করেছেন। এছাড়া প্রধানমন্ত্রী পক্ষে থেকে ঈদ উপর সামগ্রীর বিতরণ করেন তিনি।

বিআলো/ইলিয়াস