দীঘির নিজস্ব ফেসবুক পেইজ

দীঘির নিজস্ব ফেসবুক পেইজ

বিনোদন প্রতিবেদক: ভুয়া পেজ নিয়ে অনেকদিন ধরেই সমস্যায় আছেন সদ্য চিত্রনায়িকা হওয়া প্রার্থনা ফারদিন দীঘি। অবশেষে সেই সমস্যার অবসান হতে চলেছে। দীঘি তার ভক্তদের জন্য অফিসিয়াল ফ্যান পেজ নিয়ে হাজির হলেন-নাম প্রার্থনা দীঘি। এর আগে ফেসবুক ব্যবহার করলেও অন্য তারকাদের মতো দীঘির কোনো ফ্যান পেজ ছিল না।

এ ব্যাপারে দীঘি বলেন, সমস্যাটা অনেক পুরনো। প্রায় ১০/১২ বছর যখন থেকে সিনেমা ছাড়ি তার আগে থেকেই আমার নামে ভুয়া পেজ হওয়া শুরু হয়। মানুষ আমার পেজ মনে করে ভুয়া পেজগুলোতে যুক্ত হয়ে যেত। তাদের সঙ্গে অনেক সময় কথাও বলতো। চাই না আর কেউ কোনো প্রকার বিভ্রান্তির মধ্যে পড়ুক। তাই অবশেষে পেজ খুলেই ফেললাম।

একটু দেরি হয়ে গেল কিনা পেজ খুলতে, এই প্রশ্ন রাখলে উত্তরে দীঘি বললেন, অনেক দেরি হয়ে গেছে। আসলে আমি একটু প্রাইভেসি বজায় রাখতে পছন্দ করি। সেটা সোশ্যাল মিডিয়া হোক বা অন্যখানে। এজন্য আমার আইডিতে অপরিচিত কাউকে রাখি না, সব পোস্ট পাবলিকও করি না। আর সবাইকে সবকিছু জানাতে হবে এমন মানসিকতা আগে ছিল না।

এখন দেখছি যে, দর্শকদের কাছাকাছি পৌঁছে যাওয়ার জন্য সোশ্যাল মিডিয়া বড় একটা মাধ্যম। দীঘিকে নিয়ে তার ভক্তদের মধ্যে তুমূল আগ্রহ। তারা সবসময়ই জানতে চান এই তারকার খবরাখবর। নতুন চালু করা এই ফ্যান পেজে ভক্তরা দীঘির সব আপডেট পাবেন বলেও জানান এই নায়িকা।

শিশুশিল্পী হিসেবে মিডিয়ায় পথচলা শুরু হয় দীঘির। গ্রামীণফোনের একটি বিজ্ঞাপন দিয়ে ব্যাপক সাড়া ফেলেন। এরপর ‘কাবুলিওয়ালা’, ‘১ টাকার বউ’, ‘চাচ্চু আমার চাচ্চু’সহ বহু ছবিতে দারুণ অভিনয়শৈলীতে মেলে ধরেন নিজেকে। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। নায়িকা হিসেবে দীঘির দু’টি সিনেমা মুক্তি পেয়েছে। একটি ‘তুমি আছো তুমি নেই’, অন্যটি ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’।

এদিকে, এই তারকার আরেক সিনেমা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ নির্মাণাধীন। এতে দীঘি অভিনয় করছেন বঙ্গবন্ধুর স্ত্রী বেগম ফজিলাতুন্নেছা রেনুর চরিত্রে। সামনে তার আরও একটি সিনেমার কাজ করার কথা আছে।

বিআলো/শিলি