শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও ঘোষণা যে কোনো সময়: শিক্ষামন্ত্রী

শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও ঘোষণা যে কোনো সময়: শিক্ষামন্ত্রী

শেরপুর প্রতিনিধি: শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও’র কার্যক্রম শেষ পর্যায়ে, শিগগিরই ঘোষণা করা হবে। রবিবার সকালে শেরপুর শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আগে সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, নতুন শিক্ষা কারিকুলাম চালু হলে শিক্ষা ব্যবস্থার কোনো ক্ষতি হবে না। শিক্ষামন্ত্রী বলেন, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। আমাদের ৭২ বছরের ইতিহাস বলে, আমরা সবসময় গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন করে ক্ষমতায় এসেছি। সব দলের অংশগ্রহণে নির্বাচন করতে প্রস্তুত আওয়ামী লীগ।

এ সময় সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং, শেরপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার (এসপি) মো. হাসান নাহিদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল ( পিপি), শহর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম (জিপি) সাধারণ সম্পাদক প্রকাশ দত্তসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। 

পরে মন্ত্রী শহরের চকবাজারস্থ শহীদ মিনার এলাকায় শহর আওয়ামী লীগের সম্মেলনে অংশ নেন। 

বিআলো/শিলি