শিশু-কিশোরদেরকে সোনার মানুষ হওয়ার তাগিদ দিলেন শাহাবুদ্দিন খান

শিশু-কিশোরদেরকে সোনার মানুষ হওয়ার তাগিদ দিলেন শাহাবুদ্দিন খান

শৃঙ্খলার আলো ডেস্ক: জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে শিশু-কিশোরদের সোনার মানুষ হিসেবে গড়ে ওঠার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বরিশাল মেট্রেপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বিপিএম-বার।

গত বৃহস্পতিবার ( ৩ জুন )বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়াম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালক ও বালিকা (অনূর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এ সময় তিনি প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের উদ্দেশে  বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তোমাদেরকে সোনার মানুষ হিসেবে গড়ে ওঠার কোনো বিকল্প নেই। তোমরা নিয়মিত লেখাপড়া, খেলাধুলা ও শরীরচর্চার মধ্য দিয়ে নীতি-নৈতিকতা সম্পন্ন, আইন মান্যকারী, সুনাগরিক হিসেবে গড়ে ওঠে বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে পথ চলায় গুরুত্বপূর্ণ অবদান রাখবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জাতির পিতা বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের অবদান তুলে ধরে তিনি প্রতিটি শিশু-কিশোরকে জাতির পিতা ও বঙ্গমাতার জীবন-আদর্শ মেনে চলার আহ্বান জানান।

বরিশাল জেলার ১০টি উপজেলা ও ১টি সিটি কর্পোরেশনের অনূর্ধ্ব-১৭ বয়সের বালক-বালিকাদের অংশগ্রহণে  দুটো ক্যাটাগরিতে ১১টি বালক দল  ও  ১১টি   বালিকা  দলের অংশগ্রহণে অনুষ্ঠিত টুর্নামেন্টের আমন্ত্রিত অতিথিগণ কর্তৃক  বেলুন উড়ানো ও ফুটবল মেরে মাঠে গড়ানোর মধ্য দিয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা  করা হয়। 

বিআলো/ইলিয়াস